32 C
Dhaka
Saturday 1 October 2022

আপনি কি আমেরিকার ৫ বছরের মাল্টিপল ভিসা পেতে আগ্রহী?

আমাদের দীর্ঘ দিনের বাস্তব অভিজ্ঞতা ও নিউইয়র্কে অবস্হিত আমেরিকান ইমেগ্রেশন আইনজীবী বা এটনির সহযোগীতায় সম্পূর্ণ নির্ভুল ভাবে ভিসা আবেদন করে থাকি।

আমাদের মাধ্যমে আবেদনের সুবিধা গুলি হচ্ছে-

আবেদন প্রক্রিয়া শুরু করার পূর্বেই আমরা আপনার সাথে আলোচনার মাধ্যমে খুজে বেরকরি আপনার দূর্বলতা গুলি। সঠিকভাবে বলে দিতে পারি আপনার ভিসা পাওয়ার জন্য সম্ভবনা কতটুকু। যার ফলে আবেদন করা বা না করার বিষয়ে যর্থার্থ সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন সহজেই এবং কোন প্রকার ক্ষতিগ্রস্থ হওয়ার পূর্বেই।

ভিসা প্রাপ্তির সম্ভাবতা যাচাই করার উপর নির্ভর করেই আমরা আপনার কাজটি শুরু করবো। যার ফলে নিরাপদ হবে আপনার ও আমাদের মূল্যবান সময় ও অর্থ।

এই বিষয়ে আমাদের চেয়ে বেশী লাভবান হবেন আবেদনকারী। কারন,ভিসা রিফিউজ হওয়া থেকে নিরাপদ হবেন। মনে রাখবেন একবার আবেদন করে রিফিউজ হওয়ার পর পরবর্তীতে ভিসা পাওয়া অনেক কঠিন হয়ে যায়। তাই এই সম্ভাবতা যাচাই বা এনালাইসিজএর কাজটি আমরা অত্যন্ত সর্তকতার সাথেই করে থাকি, কারন আপনি সফল হলে বা ভিসা পেলেই আমরা টাকা পাব। আবেদন করে ভিসা না পেলে আমাদের সর্ব দিকেই অনেক ক্ষতি হবে।

আবেদনের প্রক্রিয়া শুরু করার পূর্বে আমরা স্বচ্ছতার সাথে খুজে দিতে পারবো দূর্বলতা গুলি যার ফলে আপনি সঠিকভাবে প্রস্তুতি নিতে পারবেন।

যেহেতু আমরা প্রেমেন্ট নিচ্ছি আপনার ভিসা প্রাপ্তির পর সুতরাং আমাদের নিজের স্বার্থেই সর্বোচ্চ আন্তরিকতার সাথে আপনার ফাইল প্রসেজিং ও ইন্টারভিউর জন্য সহযোগীতা করতে বাধ্য।

বিশেষ ক্ষেত্রে প্রয়োজনীয় সকল ডকুমেন্টস ও ব্যংক সাপোর্ট আমরাই দিব। সঠিকভাবে ইনভাইটেশন লেটার ব্যবস্হা ও হোটেল বুকিং।

ভিসা ইন্টরভিউ দেয়ার সময় কি কি প্রশ্ন করতে পারে। কিভাবে ও কি উত্তর দিতে হবে সেই বিষয়ে সঠিক প্রশিক্ষণ প্রদান। আমাদের টিমে রয়েছেন দূতাবাসে চাকুরী করার মতো অভিজ্ঞতা সম্পন্ন পার্টনার।

শুরুতেই ফাইনাল সিদ্বান্ত নেয়ার পূর্বেই আমাদের সাথে স্বাক্ষাত করে আমাদের কাজের কৌশল ও যোগ্যতা জানতে পারবেন।

শুধুমাত্র আমরা আপনাকে জানব বা বুঝব তাই নয়, আপনাকে ও
বুঝতে হবে আমাদের কর্ম পদ্বতি সম্পর্কে।

আমাদের মাধ্যমে আবেদন করে আপনার ভিসা পাওয়ার সম্ভবনা কতটুকু? আনাড়ি বা হাতুড়ে ডাক্তার দিয়ে যেমন রোগের ট্রিটমেন্ট হয়না। তেমনি অনভিজ্ঞ প্রতিষ্ঠানের সহযোগীতায় আপনার ভিসা পাওয়ার সকল যোগ্যতা থাকলেও আমেরিকার মতো দেশে ভিসা পাওয়া অসম্ভব হয়ে যাবে।

আমরা আশাবাদী অতীতের কাজের ফলাফল প্রমান করবে আমরা কতটুকু সফল।

আমাদের সাথে পরামর্শ করতে সরাসরি অফিসে আসার আমন্ত্রণ রইল। পরামর্শ বা সাক্ষাৎ করতে আসার সময় অবশ্যই পার্সপোটের ফটোকপি বা একটি বায়োডাটা সাথে আনবেন। আমাদের সাথে পরামর্শ করা অর্থ এই নয় যে, আমাদের মাধ্যমেই ফাইল প্রসেস বা আবেদন করাতেই হবে।
প্রথমে জানুন বুঝুন তার পর সিদ্বান্ত নিন।

আমাদের অফিস আমেরিকান দূতাবাসের ১০০ গজেরও কম দূরত্বেই অবস্হিত। সাক্ষাতে আলোচনা করতে চাইলে অনুগ্রহ করে অবশ্যই ফোনে সময় নির্ধারণ করে নিবেন।

আরো বিস্তারিত জানতে।আমেরিকান ভিসা সংবাদ। ওয়েব-পেইজের পোষ্ট গুলি পড়ুন।
সবাইকে ধন্যবাদ।

আরো বিস্তারিত জানতে পোষ্ট গুলি পড়ুন।